হারানো স্মৃতি
- হৃদয় দে - স্মৃতিলতা ২৮-০৪-২০২৪

স্মৃতিতে জড়ানো দিন গুলো কেন যে বারংবার ভেসে ভেসে আসে, সময়ের পরোক্ষণে হারাতে হারাতে মিশে। দিন যায় দিন আসে নানা রূপ নিয়ে, সেই রূপের তালমেলাতে কত জন আসে। ভাবনা ভাবাই কল্পনায়, প্রত্যক্ষের বিষয় বাস্তবতায়। স্মরণে আসে ফিলে মৃত্যুময় অবয়ব, যেতে হবে একই পথে সময়ের সবয়ব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Biday
১৭-১২-২০১৮ ১৯:৪৬ মিঃ

দারুন